রমণীদের রূপচর্চা

রমণীদের রূপচর্চা ও মেহেদী আল্পনা, দেহ ও ত্বকের যত্নসহ বিভিন্ন আপডেট নিয়ে সাজানো এই পেজটিতে বিভিন্ন বাটনে ক্লিক করে আপনার কাঙ্খিত পেজে ভিজিট করুন।

রূপচর্চা ও সাজসজ্জা

রূপচর্চা ও সাজসজ্জা একজন রমণীর জন‌্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আধুনিক রূপচর্চা ও সাজসজ্জা নিয়ে আমার এই পরিবেশনা।

রূপচর্চা

রূপচর্চা, আত্নবিশ্বাস, আচার-ব্যবহার, ব্যক্তিত্ব

সৌন্দর্যের পূর্ণ প্রকাশ ঘটাতে হলে সঠিক সামঞ্জস্যের প্রয়োজন। এই সামঞ্জস্যের প্রথম পর্ব হচ্ছে সামঞ্জস্যপূর্ণ শারিরীক গড়ন, এর পর একে একে আসে যেসব পর্বের কথা সেগুলো হলো- ত্বকের উজ্জ্বলতা, নিঁখুত মেকআপ, মানানসই হেয়ার স্টাইল এবং সঠিক রঙের রুচিশীল সাজ পোশাক ও অলংকার। আর এসব বিস্তারিত পড়তে নিচের বাটনে ক্লিক করুন।

রূপচর্চা নিয়ে বিস্তারিত এখানে

অঙ্গভূষণে, সাজসজ্জায়, কেশশোভায় ফুল।

ফুল কি শুধুই দেখার? তার সুবাস নেওয়ার? ফুলও কি প্রেমের বার্তা? পিরিতির বন্ধন, প্রাণ তাক করা শর নয়? যুগে যুগে ফুল যুগান্তর এনেছে অঙ্গভূষণে, সাজসজ্জায়, কেশশোভায়। আর এসব বিস্তারিত পড়তে নিচের বাটনে ক্লিক করুন।

কেশশোভায় ফুল নিয়ে বিস্তারিত এখানে

রূপচর্চায় ফুলের ব্যবহার

ফুলের সুবাস যেমন মন মাতায়, খোলা চুলে, বেণীতে খোঁপায় ফুলের সাজ আপনার সৌন্দর্যে এক অনন্য মাত্রা যোগ করবে। এছাড়া ফুলের রস নিরাময় করে শরীরের অভ্যন্তরীণ সমস্যা। আর এসব বিস্তারিত পড়তে নিচের বাটনে ক্লিক করুন।

রূপচর্চায় ফুল নিয়ে বিস্তারিত এখানে

ত্বকের বিভিন্ন সমস্যা ফুল দিয়ে সমাধান

ত্বকের বিভন্ন সমস্যা যেমন বয়ঃসন্ধির একটি সমস্যা তেমনই তৈলাক্ত ত্বকের অধিকারিদেরও। এর মধ্যে ব্রণ একটি বড় সমস্যা। আপনার ব্রণ নির্মূল করতে সহায়ক হবে যে পদ্ধতি সেটি হলো মুলতানি মাটি, ৫টি পলাশ ও ২টি লেবু ফুল বাটা। আর এসব বিস্তারিত পড়তে নিচের বাটনে ক্লিক করুন।

ত্বকের সমস‌্যায় ফুল নিয়ে বিস্তারিত এখানে

বিভিন্ন উৎসবের সাজ

আমাদের দেশে আমরা নানা রকম উৎসব পালন করে থাকি। বৈশাখী সাজ, ঈদের সাজু গুজু ও ভালোবাসা দিবসের সাজ ইত‌্যাদি। আর এসব বিস্তারিত পড়তে নিচের বাটনে ক্লিক করুন।

বিভিন্ন উৎসবের সাজ নিয়ে বিস্তারিত পড়ুন এখানে